বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
51 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (73 পয়েন্ট)
বন্ধ করেছেন
এই চিরকূট সহকারে বন্ধ করা হয়েছে : যথেষ্ট উত্তর এসেছে।
করেছেন (2,553 পয়েন্ট)

বিস্ময় সম্পর্কে বিস্তারিত জানতে  এখানে ক্লিক করুন।

3 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (298 পয়েন্ট)

বিস্ময় অ্যানসারস একটি অনলাইন কমিউনিটি। কমিউনিটিতে সদস্যরা গুরুগম্ভীর থেকে হালকা - যেকোন বিষয়ে প্রশ্ন ও প্রশ্নের উত্তর দিতে পারে। অনলাইন কমিউনিটি হওয়ায় এই সাইটটি বিভিন্ন মতের মানুষের মিলনস্থল হবে - এটাই স্বাভাবিক। তাই কমিউনিটির শৃঙ্খলার জন্য সকল সদস্যকেই কিছু নিয়মকানুন অবশ্যই মেনে চলতে হবে। সকল সদস্য যাতে বিস্ময় অ্যানসারস কমিউনিটিকে সবার জন্য নিরাপদ ও সমৃদ্ধ করতে পারেন। সে সাহায্য করাই নিয়মকানুনগুলোর মূল উদ্দেশ্য। বিস্ময় অ্যানসারস কমিউনিটি আশা করে, এখানকার প্রতিটি সদস্য নিজেদের সততা, শালীনতা ও সম্মানবোধ বজায় রেখে নিয়মকানুনগুলো যথাযথভাবে মেনে চলবেন। কোন সদস্য কমিউনিটির নিয়মকানুনগুলো অমান্য করলে, তার বিরুদ্ধে কমিউনিটির প্রশাসন বোর্ড এক বা একাধিক ব্যবস্থা নিতে পারেন। এমনকি কোন রকম সতর্কীকরণ নোটিশ ছাড়া তার সদস্যপদ চিরদিনের জন্য বাতিলও করে দিতে পারেন।


বিস্ময় সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন ।

0 টি পছন্দ
করেছেন (1,121 পয়েন্ট)
বিস্ময় অ্যানসার একটি অনেক সুন্দর ওয়েবসাইট। এই ওয়েবসাইটি শিক্ষামূলক বিনোধনমূলক তথ্য জানাযায়। এই ওয়বসাইটি বাংলাদেশি একটি ওয়েবসাইট এটি সমপূণ বাংলাদেশি মেধা দিয়ে তৈরি করা হয়েছে।
0 টি পছন্দ
করেছেন (2,309 পয়েন্ট)

বিস্ময় অ্যানসারস একটি অনলাইন কমিউনিটি। কমিউনিটিতে সদস্যরা গুরুগম্ভীর থেকে হালকা - যেকোন বিষয়ে প্রশ্ন ও প্রশ্নের উত্তর দিতে পারে। অনলাইন কমিউনিটি হওয়ায় এই সাইটটি বিভিন্ন মতের মানুষের মিলনস্থল হবে - এটাই স্বাভাবিক। আরো জানতে এখানে ক্লিক করুন


সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

29 টি উত্তর
1 উত্তর
23 সেপ্টেম্বর 2015 "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন মো.রুবেল আহম্মেদ (78 পয়েন্ট)
0 টি উত্তর
29 সেপ্টেম্বর 2018 "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃসাইদুল ইসলাম (47 পয়েন্ট)

364,402 টি প্রশ্ন

460,143 টি উত্তর

144,295 টি মন্তব্য

191,841 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...