বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
64 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (23,326 পয়েন্ট)

আসলে  আমার উক্ত প্রশ্নটি হোম পেইজে বা যেকোন বিভাগিও প্রশ্নের উপরেই দেওয়া আছে, আপনারা সেই প্রশ্নে ক্লিক করলেই ক্লোসউইতে প্রবেশ করে "(closewe এ প্রশ্ন-উত্তর দিয়ে আপনি যেভাবে লাভবান হতে পারেন") প্রশ্নের উত্তরটি  পড়তে পারবেন।


তবে ডাটা চার্জ প্রযোজ্য। যদি আপনি ফ্রি ব্যাসিকে বিস্ময় চালান তাহলে ঐ উপরে থাকা প্রশ্ন টির উত্তর পড়তে পারবেন না। তাই আপনাকে সেখান থেকে উত্তর টি হুবহু কপি করে এখানে পেস্ট করলাম পড়ে নিবেন।

→কোন প্রশ্নের উত্তর জানতে চাইলে প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারেন। 

এমন অনেক প্রশ্নের উত্তর অনেকেই জানে না হয়তো তা আপনি জানেন। এ রকম প্রশ্নের উত্তরের জন্য প্রশ্নকর্তা বা তার পক্ষে কেউ উত্তরের জন্য আপনাকে কফি, আইসক্রিম বা বার্গার অফার করতে পারে। এই প্রশ্নগুলোর উত্তর দিয়ে আপনি কফি, আইসক্রিম বা বার্গার এর সমপরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন।  


ক্লোজউই প্রোফাইল এর সার্ভিস অপশন এ আপনি কন্টেন্ট রাইটিং সার্ভিস অন করে রাখতে পারেন। এতে কোন প্রতিষ্ঠান কন্টেন্ট লিখে নিতে চাইলে আপনার সাথে যোগাযোগ করবে। আপনি আয় করতে পারবেন। 


শুধু কন্টেন্ট নয় আপনি যে যে বিষয়ে অভিজ্ঞ সেই সেই সার্ভিস এড করতে পারেন এবং কত টাকায় সার্ভিস প্রদান করবেন তাও জানাতে পারেন। আপনার প্রশ্ন উত্তর দেখে মানুষ বুঝতে পারবে আপনি আসলেই অভিজ্ঞ কিনা এবং আপনাকে সার্ভিস এর জন্য হায়ার করবে। 


বর্তমানে বহুজাতিক কোম্পানিগুলো চাকুরী দেয়ার পূর্বে সোস্যাল কন্ট্রিবিউশন দেখে। তাই আপনার জ্ঞান অনুযায়ী উত্তর দিয়ে অন্যের উপকার করে তাদের মন জয় করতে পারেন। 


ক্লোজউই এ আপনার প্রোফাইলে আপনার নিজের সম্বন্ধে তথ্য যেমন আপনি যেখানে লেখাপড়া করেছেন, যে যে বিষয়ে আপনার জ্ঞান আছে, আপনার অভিজ্ঞতা ইত্যাদি দিয়ে রাখতে পারেন। এবং আপনার যে যে বিষয়ে জ্ঞান আছে সে বিষয়ের প্রশ্ন-উত্তর দিয়ে ও কন্টেন্ট লিখে চাকুরীদাতাকে আকৃষ্ট করতে পারবেন।  


জ্ঞানী মানুষের সাথে যোগাযোগ স্থাপন করতে ক্লোজউই এ জ্ঞানীদের ফলো করতে পারেন ও তাদের সাথে বার্তা আদান প্রদান করতে পারবেন।  

  

সর্বোপরি জ্ঞানীদের সাথে থাকলে আপনার জ্ঞান বৃদ্ধি পাবে। 

ধন্যবাদ ।

আপনারা বিস্ময়ের সাথে সাথে ক্লোসউইতেও ফ্রি টাইম কাটান আর অর্থ উপার্জন করুন।

আরিফুল ভাইয়ের উক্ত বিষয়ে কিছু মতামত থাকলে তা মন্তব্য জানাতে পারেন। 

সংগৃহীত

করেছেন (117 পয়েন্ট)
অনেক ধন্যবাদ। সবাই কে পড়ার সুযোগ করে দেওয়ার জন্য।

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
26 ডিসেম্বর 2019 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fahimbd (95 পয়েন্ট)
0 টি উত্তর
14 ডিসেম্বর 2019 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Joy Radhe (117 পয়েন্ট)
1 উত্তর
24 অক্টোবর 2019 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sukkur Mahmud (85 পয়েন্ট)

364,224 টি প্রশ্ন

460,010 টি উত্তর

144,253 টি মন্তব্য

191,719 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...