বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
62 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (6,332 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
Bissoy Answers উন্মুক্ত একটি সমাধানের প্লাটফর্ম। বিস্ময়ের নিয়ম শৃঙ্খলা সুষ্টু ভাবে পরিচালনা সাধারণ কিছু সদস্যের নিদৃষ্ট বিভাগে বিশেষজ্ঞ পদ প্রদান করা হয়।
  1. বিস্ময়ে পদোন্নতি করা হয় তার গুণ ও মানসিক বুদ্ধিসম্পন্নতা দেখে। যদি কোন ব্যাক্তি সঠিক ভাবে কার্যক্রম করতে পারেন না এবং কার্যক্রম করতে যদি ব্যার্থ হন তাহলে তাকে পদচ্যুত করা হয়। অধিকাংশ সদস্যের ক্ষেত্রে এরকম হয়ে থাকে।
  2. ক্ষমতার অপব্যবহার করলে বিভাগ বিশেষজ্ঞ পদ থেকে বাতিল করা হয়। এটি শুধু বিভাগের বিশেষজ্ঞ এর ক্ষেত্রে প্রযোজ্য নয়। বিস্ময়ের সকল বিশেষ সদস্যের ক্ষেত্রে।
  3. অনাকাঙ্ক্ষিত ভাবে সঠিক উত্তর, মন্তব্য লুক্কায়িত করা। বিস্ময়ে ভুল ও আপত্তিকর উত্তর, মন্তব্য, প্রশ্ন লুক্কায়িত করা হয়। কিন্তু সঠিক উত্তর, মন্তব্য, লুক্কায়িত করার ফলে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। এরফলে অনেক সদস্যকে পদচুত্য করা হয়।
  4. অন্য সদস্যের উপর আক্রোশ ও অসম্মানজনক কথাবার্তা ও বাজে ব্যবহার করার ফলে বিশেষজ্ঞ পদ বাতিল সহ ব্লক করা হতে পারে।
মনে রাখবেন, পদোন্নতি সম্পূর্ণ প্রসাশনের ইচ্ছা। প্রসাশন চাইলে যে কাউকে বিশেষ পদ প্রদান করতে পারে এছাড়া পদচ্যুত করতে পারে। এছাড়া পদচ্যুত করার আরো কিছু কারণ থাকতে পারে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
12 জুন 2019 "ক্যারিয়ার" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rubidium (4,343 পয়েন্ট)
0 টি উত্তর
09 সেপ্টেম্বর 2016 "ক্যারিয়ার" বিভাগে জিজ্ঞাসা করেছেন Erfan71 (14 পয়েন্ট)

365,436 টি প্রশ্ন

461,165 টি উত্তর

144,589 টি মন্তব্য

192,472 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...