বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
52 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
সেক্স করার পর ইমকন১ খাই ।৭ দিন পর মাসিক ও হয়েছে।

কিন্তু এখন মাঝে মাঝে পেট ব্যথা করে ।

মাঝে মাঝে সাদা স্রাব যায়। এখন আমি কি করবো???

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (23,635 পয়েন্ট)
দুশ্চিন্তা করবেন না। তলপেটে ব্যথা, বমি ভাব,শরীর দূর্বলতা এসব ইমার্জেন্সি ইমকন-১ পিলের কারনে হয়েছে দুশ্চিন্তা করবেন না সব ঠিক হবে।অপেক্ষা করুন। 

আর সাদা স্রাব ইহা যোনিতে চত্রাক ইনফেকশন এর কারনে হয়ে থাকে ইহা যদি অতিরিক্ত গন্ধ যুক্ত হয় তাহলে গাইনি চিকিৎসক এর কাছে চিকিৎসা নিবেন। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
25 ডিসেম্বর 2019 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
25 ডিসেম্বর 2019 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
22 ডিসেম্বর 2019 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
09 ডিসেম্বর 2019 "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

364,771 টি প্রশ্ন

460,460 টি উত্তর

144,380 টি মন্তব্য

192,074 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...