বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
55 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (64 পয়েন্ট)
আমার wife এর মাসিক হয় প্রতি মাসের ৫তারিখ,কিন্তু এই মাসে সেটা ওভার হয়ে গেছে।আজ ৭তারিখ

এখন আমি জানতে চাই যে আমার wife সন্তান সম্ভবা কি না অথবা সে রকম কোন লক্ষন আছে কিনা,কারন আমি প্রথম বেবি নিতে চাই,উল্লেখ্য যে আমি বিয়ে করেছি সেপ্টেম্বর মাসে।

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (23,278 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

বেবি নিতে চান আলহামদুলিল্লাহ ভালো কথা কিন্তু ভাইয়া এখন জানা সম্ভব না যে আপনার স্ত্রী প্রেগন্যান্ট কি না।যেহেতু মাসিকের তারিখ ছিলো ৫ তারিখ আর আজ ৭ তারিখ মাত্র ২ দিন মাসিক বন্ধ হলো । এতো কম সময়ে জানা সম্ভব না।আপনি  আগামী ৩ সপ্তাহ (২০/২১দিন) অপেক্ষা করুন তার পর প্রেগন্যন্সি টেস্ট করবেন কিভাবে প্রেগন্যন্সি টেস্ট করবেন তা আমার এই উত্তর থেকে(ক্লিক করুন) দেখে নিন।

মনে রাখবেন আগামী ৩ সপ্তাহের মধ্যে মাসিক হলে প্রেগন্যান্ট হবে না আর মাসিক বন্ধ থাকলে মাসিক বন্ধ থাকার ২০/২১দিন  পর       প্রেগন্যন্সি টেস্ট করবেন । 

আর হ্যা যদি বাচ্চা নিতে চান তাহলে আপনি আগামী ৩ সপ্তাহের মধ্যে  কোন রকম সহবাসে লিপ্ত হবেন না। আদর ভালোবাসা চুম্বন ইত্যাদি করুন সমস্যা নাই বাট সহবাস করবেন না। এতে আপনার স্ত্রী প্রেগন্যান্ট হলেও সেটা সহবাসের কারনে নষ্ট হতে পারে তাই আগামী ৩ সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করুন সহবাস বন্ধ রাখুন।

আশা করি বুঝতে পারছেন।

করেছেন (64 পয়েন্ট)
অসংখ্য ধন্যবাদ ভাইয়া

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
1 উত্তর
26 ডিসেম্বর 2019 "শিক্ষা+শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে জিজ্ঞাসা করেছেন আহাদ রিদয় (101 পয়েন্ট)

364,181 টি প্রশ্ন

459,973 টি উত্তর

144,237 টি মন্তব্য

191,673 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...