বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
55 জন দেখেছেন
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি নিজের ওয়েবসাইট থেকে ইনকাম করতে চায়, এই ইনকামটা হয় বিজ্ঞাপনের মাধ্যমে, এই বিজ্ঞাপনে কেউ ক্লিক করলে আমার ইনকাম হবে, বিজ্ঞাপনের বিষয় হতে পারে কোনো সাবানের বা কোনো মোবাইলের বা কোনো কোক জুসের, এই বিজ্ঞাপনে যদি কোনো মেয়ের ছবি থাকে তাহলে কি আমার ইনকামটা হালাল হবে নাকি হারাম হবে,? মেয়ের ড্রেস পর্দা না তবে  থ্রী পিস বা কোনো শর্ট ড্রেস। যদি হালাল বা হারাম হয় তবে কেনো?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (378 পয়েন্ট)
  • মেয়ের ছবি যদি আপনি এড দেন এতে আপনি গুনাহগার হবেন। 
  • কারণ! যে বেগানা নারীর ছবি দেখা পুরুষের জন্য নিষিদ্ধ সে ছবি আপনার দেয়ার কারণেই কিন্তু মানুষ দেখছে এবং গুনাহগার হচ্ছে। যদি আপনি না দিতেন তা দেখে গুনাহগার হওয়ার সুযোগ ছিলোনা। 
  • সুতরাং, মেয়ের ছবি ছাড়া কোনো এড হয় তবে মুক্ত হবেন। 
  • الله اعلم بالصواب
করেছেন (27 পয়েন্ট)
অনেকেই বলেন অশ্লীল, অনৈসলামিক বিজ্ঞাপনের কারনে আয় হারাম,অনৈসলামিক এড বলতে কি বুঝাতে চেয়েছেন, বিজ্ঞাপনে অনেক সময় নারীদের ছবি থাকে, সেটা কখোনো পুরোপুরি উলঙ্গ ছবি থাকে না, সেটা থ্রী পিচ বা যেকোনো শর্ট জামা পরা থাকে, বিজ্ঞাপনে এ ধরনের জামা পরা নারীর ছবি থাকলে কি ইনকাম হালাল নাকি হারাম, যদি হারাম হয় তাহলে তো বাংলাদেশে যতো মুদি দোকান, কসমেটিক্সের দোকান, ফার্মেসির যেসব পন্য থাকে অধিকাংশ পন্যেই এরকম ড্রেস পরা নারীর ছবি থাকে, তাহলে কি এসব দোকানদারের ইনকাম ও হারাম, বিষয়টাকি পরিষ্কার করে বলবেন?

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
0 টি উত্তর

365,285 টি প্রশ্ন

460,998 টি উত্তর

144,524 টি মন্তব্য

192,382 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...