বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
50 জন দেখেছেন
"গবেষণায় মৃত্যু" বিভাগে করেছেন (17 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (450 পয়েন্ট)
কারণ স্রষ্টা মহাবিশ্বের সব কিছু বৈচিএ্য করে সৃষ্টি করেছেন।
করেছেন (17 পয়েন্ট)
এত কঠিন প্রশ্নের এক কথায় উত্তর, আর প্রশ্ন করার ইচ্ছে নাই!
করেছেন (450 পয়েন্ট)
আপনার কাছে প্রশ্নটি কঠিন মনে হলে বিজ্ঞান বিভাগে জিজ্ঞেস করুন।  কারন আপনার  পূর্ববতী প্রশ্নগুলো দেখে মনে হলো আপনি একজন নাস্তিক। তাই বিজ্ঞান বিভাগেই  আপনার  প্রশ্ন করা সমীচীন। কেননা আপনি ধর্মের যুক্তি মানেন না।
করেছেন (17 পয়েন্ট)
দুঃখিত, আপনি ভূল ভাবছেন, আমি প্রকৃতপক্ষে নাস্তিক না, কেন যানি সবসময় অদ্ভুত অদ্ভুত চিন্তা ভাবনা, প্রশ্ন মাথায় ঘুরপাক খায় তাই প্রশ্ন গুলো করা! আসলে এতকিছু ভেবে কিই বা হবে, আর কিইবা করার আছে, একদিন তো হারিয়েই যাবো! শুধু আল্লাহর হুকুম গুলো পালন করে যাই, যদি সত্যি সত্যিই পরকালের অনন্ত জীবন জান্নাত পাই, আমার আর কিছু ভাবার নাই! কোন লস কিংবা লাভ ও নাই!
করেছেন (450 পয়েন্ট)
এসব অদ্ভুত অদ্ভুত চিন্তা ভাবনা আসলে শয়তানের ওছয়াছা।স্রষ্টার রহস্য নিয়ে ভাবার মতো আামাদের চিন্তা শক্তি নেই।আমাকে মাফ করবেন আপনার সমর্পকে ভুল বুঝার জন্য। আল্লহ আামাদের সবাইকে আল্লহর নেয়ামতের শুকরিয়া আদায় করার তৌফিক দান করুক। আমিন
0 টি পছন্দ
করেছেন (833 পয়েন্ট)
এ কারনেই আল্লাহ বলেছেন — "মানুষ সৃষ্টির সেরা জীব"। দেখুন রাস্তায় প্রত্যেকটা কুকুরের চেহারা কি আলাদা?তারা কি চিন্তা করতে পারে?তাদের বিবেক আছে?ভালো খারাপ বিবেচনা করতে পারে? না পারে না কারণ, এ ক্ষমতা মানুষ ও জ্বীনেরই আছে আর তাই তাদেরই বিচার হবে।ভাই দেখুন মরে তো যাবেনই আজ না হয় কাল এসব আজেবাজে চিন্তা বাদ দেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
05 ডিসেম্বর 2019 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Saiyan khan (2,133 পয়েন্ট)
2 টি উত্তর
1 উত্তর
24 সেপ্টেম্বর 2019 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

364,145 টি প্রশ্ন

459,953 টি উত্তর

144,231 টি মন্তব্য

191,654 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...