বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
22 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,094 পয়েন্ট)
তার জন্য দুঃখিত ভাই।। আপনার প্রশ্নের অনুমোদন না দেওয়ার কারন হতে পারে, প্রশ্নে একাধিক বানান ভুল বা নীতিমালার বাহিরে গিয়ে প্রশ্ন করা হয়ে ছিলো হয়তো।।
0 টি পছন্দ
করেছেন (767 পয়েন্ট)
ভাই দেখুন! আপনিই শুধু প্রশ্ন করেন না । আপনার মতো কতজন লোক প্রশ্ন করে তা একজন বিশেষজ্ঞই ধারণা দিতে পারেন । তো এই অনেকগুলো প্রশ্ন পরীক্ষা-নিরীক্ষা করে অনুমোদন দিতে একটু সময় তো লাগবেই । আর একজন বিশেষ সদস্য সারাক্ষণই পোস্ট অনুমোদন দেওয়ার জন্য সক্রিয় থাকতে পারেন না । তাই বোধ হয়, আপনি যখন প্রশ্ন করেছেন, তখন সাইটে কোন বিশেষ সদস্যা সক্রিয় ছিলেন না । তাদের চোখে পড়া মাত্র আপনার প্রশ্ন অনুমোদন দেওয়া হবে । আর আপনি ১০০ পয়েন্টের নিচের সাধারণ সদস্য হয়ে থাকলে এরকম হবেই । এবং উত্তরে বিশেষ শব্দ, লিংক, যৌন বিভাগ ইত্যাদি ইত্যাদি ক্ষেত্রে অনুমোদন প্রয়োজন । তাই দয়া করে, একটু ধৈর্য ধরুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

365,141 টি প্রশ্ন

460,878 টি উত্তর

144,487 টি মন্তব্য

192,296 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...