বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
86,995 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (408 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (408 পয়েন্ট)

সবকিছু জেনে বুঝে ৩০০ নারীর শরীরে এইডসের মারনবীজ ঢেলে দিয়েছে এক অটোচালক। ভারতের হায়দারাবদি এই অটো চালক এখন পুলিশ হেফাজতে রয়েছে। তাঁকে মুলত আটক করা হয়েছে চুরির দায়ে। পরে জিজ্ঞাসাবাদে এই ভয়ঙ্কর তথ্য দেন সেই অটোচালক।

পুলিশ গিয়েছিল চোর ধরতে। চোরকে ধরেওছে। কিন্তু, সে যে আরও ভয়ংকর অপরাধী, সাক্ষাত্ যমদূত, তা পুলিশের জিজ্ঞাসাবাদের আগে অবধি জানা ছিল না কারও। জেনে বুঝেই হায়দরাবাদের প্রায় ৩০০ মহিলার শরীরে এইডসের মারণবীজ পুঁতে দিয়েছে এই স্বভাবে চোর, যে পেশায় আসলে একজন অটোচালক।


পুলিশ জানায়, একত্রিশ বছর বয়সের এই অটোচালকের বাড়ি মিরজালগুডার মালকাজগিরিতে। পুলিশের কথায়, এই যুবকের গুণের ঘাট নেই বললেই চলে। তিন তিনটে বিয়ে। উদ্ধত, উচ্ছৃঙ্খল জীবনযাপনের জন্য কোনও বউই তার সঙ্গে ঘর করতে পারেননি।

দিন কয়েক আগে হায়দরাবাদের এই অটোচালক তার বন্ধুর বাড়িতে গিয়ে সোনার গয়না চুরি করে। সফটওয়্যার ইঞ্জিনিয়ার মেরওয়া কার্ল নামে সেই বন্ধুর অভিযোগের ভিত্তিতে পুলিশ চুরির অভিযোগে গ্রেপ্তার করে অভিযুক্ত অটোচালককে।

কার্ল জানান, ব্যক্তিগত কাজে গত ৫ অগস্ট সস্ত্রীক তিনি শহরের বাইরে যান। বাড়ি ফেরেন ১৭ অক্টোবর। বাড়ি ফিরে দেখেন ঘরের সবকিছু লন্ডভন্ড। যাওয়ার সময় ঘরের চাবি বন্ধুদের হেফাজতে দিয়ে যান। সেই বন্ধুদেরই একজন হায়দরাবাদের এই অটোচালক।

কার্লের অভিযোগের ভিত্তিতে পুলিশ সবকটি বন্ধুকেই জিজ্ঞাসাবাদ করে। জেরার মুখে চুরির কথা স্বীকার করে ওই অটোচালক।

পুলিশি জেরায় আরও জানায়, সে এইডসে আক্রান্ত। মারণ এই রোগ ধরার পর, সে জেনে বুঝেই কম করে ৩০০ মহিলার সঙ্গে অসুরক্ষিত যৌনসংগম করেছে। যাঁদের বেশির ভাগই কিন্তু পরস্ত্রী। পাশাপাশি নিষিদ্ধ পল্লীতেও তার নিয়মিত যাতায়াত রয়েছে। জানায়, স্কুলের বাচ্চাদের নিয়ে আসা-যাওয়ার পথেই অটোয় মহিলাদের সঙ্গে তার আলাপ জমেছে। পরে, তাদের সঙ্গেই সেক্স করেছে সে।


সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
1 উত্তর
1 উত্তর
1 উত্তর
15 মে 2014 "প্রাণীবিজ্ঞান" বিভাগে জিজ্ঞাসা করেছেন স্বপ্ন ডানা (408 পয়েন্ট)

365,197 টি প্রশ্ন

460,910 টি উত্তর

144,493 টি মন্তব্য

192,317 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...