বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
85 জন দেখেছেন
"SEO ?" বিভাগে করেছেন (10,983 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,520 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
বিভিন্ন বিষয়ভিত্তিক ফোরামে রেজিষ্ট্রেশন করুন এবং ফোরামের নিয়ম- কানুনগুলো ভালমত পড়ে নিন। • ফোরামের Discussion ভালমত বোঝার চেষ্টার করুন। • অল্প অল্প করে পোষ্ট করা শুরু করুন। প্রতিদিন ২/১টি করে প্রশ্ন করুন এবং বিভিন্ন প্রশ্নের বা টপিকসের উত্তর দিন। • প্রথমেই কোন সাইটের লিংক দেওয়ার চেষ্টা করবেন না, এতে আপনার একাউন্ট বাতিল হতে পারে। • ফোরামে কিছুদিন অতিবাহিত হলে, যখন আপনি পুরাতন সদস্য হবেন। অর্থাৎ, ১০/১৫টি পোষ্ট দেয়ার পর প্রতিদিন ১টা করে লিংক দিতে পারবেন (যে কোন সাইটের)। প্রকৃতপক্ষে ফোরাম কর্তৃপক্ষ চায় না, আপনি শুধুমাত্র লিংক দেয়ার জন্য ফোরামে আসুন। তারা মূলতঃ, ফোরামের আলোচনার একজন একটিভ সদস্য হিসাবে আপনাকে পেতে চায়। • ফোরামে ২/৩ মাসে অতিবাহিত হলে, যথেষ্ট পোষ্ট/ রিপ্লাই দিলে একজন পুরাতন সদস্য হিসাবে আপনি প্রতিদিন অনেক লিংক দিতে সক্ষম হবেন। • অধিকাংশ ফোরামে Signature নামে একটি বিষয় থাকে, যা রেজিষ্ট্রেশনের পরে আপনার একাউন্ট সেটিংস এ প্রবেশ করলে পাবেন। • Signature এডিট করে আপনি যে কোন সাইটের লিংক সংযোজন করতে পারবেন। এটি এমন একটি বিষয়, যখনই ফোরামে কোন পোষ্ট বা রিপ্লাই দিবেন তখন আপনার পোষ্টের নিচে লিংক হিসাবে থাকবে। ফলে, ফোরাম পোষ্টিং এর কাজে বায়ার চায়, আপনার Signature এডিট করে তার নিজস্ব সাইটের লিংক সংযোজন করতে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
14 নভেম্বর 2015 "SEO ?" বিভাগে জিজ্ঞাসা করেছেন নান্নু (20 পয়েন্ট)
1 উত্তর
28 জুলাই 2016 "SEO ?" বিভাগে জিজ্ঞাসা করেছেন একাকী কমল (63 পয়েন্ট)
1 উত্তর
25 ফেব্রুয়ারি 2014 "SEO ?" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ferdausi (10,983 পয়েন্ট)
1 উত্তর
25 ফেব্রুয়ারি 2014 "SEO ?" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ferdausi (10,983 পয়েন্ট)

364,646 টি প্রশ্ন

460,354 টি উত্তর

144,338 টি মন্তব্য

191,989 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...