বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
83 জন দেখেছেন
"কম্পিউটার" বিভাগে করেছেন (10,983 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (9,122 পয়েন্ট)
এটি একটি ডেস্কটপ কম্পিউটার প্লাগ -ইন কার্ড যে গ্রাফিক্স প্রসেসিং সঞ্চালিত করে. এছাড়াও এটি একটি " ভিডিও কার্ড " বা " গ্রাফিক্স কার্ড , " আগে কার্ড PCI এবং এজিপি ব্যবহৃত হয় যখন আধুনিক ডিসপ্লে অ্যাডাপ্টার , PCI এক্সপ্রেস ইন্টারফেস ব্যবহার করা হয়. ডিসপ্লে অ্যাডাপ্টার মনিটর সমর্থন করতে সক্ষম হতে হবে, যা সর্বোচ্চ রেজল্যুশন , রিফ্রেশ রেট এবং প্রদর্শিত হতে পারে যে রঙের সংখ্যা নির্ধারণ করে. অনেক পিসি মাদারবোর্ড , গ্রাফিক্স সার্কিট চিপসেট এর অন্তর্ভূক্ত করা হয় , এবং একটি পৃথক প্লাগ ইন কার্ড প্রয়োজন হয় না ।
মোঃ রাকিব পেশায় ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার হলেও তথ্যপ্রযুক্তির প্রতি ঝোঁকটা অনেক বেশি। অজানাকে জানতে খুব ভালো লাগে। ভালো লাগে অবকাশ যাপন ও বাংলাদেশের বিভিন্ন স্থানে ভ্রমন করতে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
07 নভেম্বর 2019 "কম্পিউটার" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
2 টি উত্তর
07 নভেম্বর 2019 "কম্পিউটার" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

364,590 টি প্রশ্ন

460,315 টি উত্তর

144,328 টি মন্তব্য

191,964 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...