বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
1,345 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি উত্তেজিত বা ভয় পেলে আমার শরীর প্রচন্ড কাঁপে। উত্তেজিত বা ভয় পেলেও হাতের আঙ্গুল সোজা করে রাখলে আঙ্গুল কাঁপে। তাছাড়া মেয়েদের সামনে গেলেও অনেক সময় শরীর কাঁপে। কিন্তু চেনা মেয়ে বা যাদের সাথে নিয়মিত কথা বলি তাদের সামনে গেলেনা। এই সমস্যা থেকে কিভাবে মুক্তি পাবো?

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (486 পয়েন্ট)
এটি এড্রোনালীন হরমোনের একটু বেশী ক্ষরিত হলে এমন হয়ে থাকে কারণ এড্রোনালীন হরমোনকে জরুরীকালীন হরমোন বলা হয়। আপনার সমস্যা ঠিক করার জন্য সর্বপ্রথম মনকে শান্ত করতে হবে এবং মনোবল বাড়াতে হবে।এতে কিছু না হলে আপনি চিকিৎসকের পরামর্শ নিয়ে ওষুধ খেতে পারেন
0 টি পছন্দ
করেছেন (3,000 পয়েন্ট)
পরিস্থিতিতে নিজেকে শান্ত রেখে মোকাবিলা করুন। আত্মবিশ্বাস রাখুন নিজের উপর।। সবসময় মানুষের সাথে মিশুন। কথা বলুন, মনোবল বাড়ান।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
15 জুলাই 2019 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
15 ডিসেম্বর 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অধীর দাস (11 পয়েন্ট)

365,564 টি প্রশ্ন

461,301 টি উত্তর

144,613 টি মন্তব্য

192,566 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...