Posted by

বিকাশ একাউন্ট খুলে পান ইন্সট্যান্ট ১০০ টাকা বোনাস

Career 100

নতুন বিকাশ অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলুন মিনিটেই, শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দিয়ে। কোথাও যেতে হবে না! আর অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস! সাথে আছে আরো অ্যাপ অফার:  - প্রথম বার ২৫ টাকা রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস - সেন্ড মানি ও পে বিল এ কোনো চার্জ নেই। - ক্যাশ আউট খরচ হাজারে মাত্র ১৫ টাকা। এজন্য আপনাকে প্রথমে নিচের লিংকে ক্লিক করে বিকাশ এ্যাপ ডাউনলোড করে নিতে হবে।

লিংক: https://bka.sh/RFDRsibA

এ্যাপ ইনস্টল হওয়ার পর ওপেন করুন এবং log in/registration অপশন এ ক্লিক করুন। তারপর new account registration এ ক্লিক করুন।

এরপর আপনাকে সিম্পলি যা যা করতে হবেঃ

(1) যে নম্বর দিয়ে একাউন্ট করতে চান সে নম্বরটি দিন। (একটি বিষয় মনে রাখবেন একটি আইডি কার্ড দিয়ে শুধুমাত্র একটি বিকাশ একাউন্ট করতে পারবেন।)

(2) যে সিম দিয়ে একাউন্ট করবেন  সে সিম অপারেটরের নাম সিলেক্ট করুন।

(3) ভ্যারিফিকেশন কোড আসবে এবং কোডটি দিয়ে ভ্যারিফাই করে নিন।

(4) এরপর অনেক লম্বা করে বিকাশের শর্তাবলি দেখাবে। এতকিছু পড়ার দরকার নেই আপনাকে শুধু আমার সম্মতি আছে পাশের তীর চিহ্নে ক্লিক করতে হবে।

(5) NID এর সামনের দিক স্পষ্ট করে ছবি তুলে সাবমিট করুন এবং এরপর পিছনের দিকটিও তুলে সাবমিট করুন।

(6) সর্বশেষ আপনার নিজের মুখয়ামুখাবয়বের ছবি তুলে দিতে হবে এবং তা দেওয়ার পর আপনার রেজিষ্ট্রেশন সম্পন্ন হয়ে একটি নোটিশ আসবে যে আগামী ৪৮ ঘন্টার মধ্যে একটি কনফারমেশন ম্যাসেজ আসবে এবং তারপর আপনি আপনার একাউন্টে লগিন করতে পারবেন।

Topics:

বিকাশ একাউন্ট খুলে পান ইন্সট্যান্ট ১০০ টাকা বোনাস

Login to comment Login

You're not logged-in.

Login  — or —  Create Account
Latest Jobs

ক্লোজউই বাংলাদেশে তৈরি