Posted By

সবার দোয়ায় এগিয়ে যেতে চাই,স্বপ্ন পূরণে -আব্দুস সামাদ আফিন্দী

Education 51

গতকাল শনিবারে সকালে এইচ এস সি ও সমমান পরিক্ষার ফলাফল প্রকাশিত হয়।   

সে জামালগঞ্জ  উপজেলাধীন জামালগঞ্জ সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় ব্যবসা বিভাগে অংশ নিয়ে কৃতিতের সহিত উত্তীর্ণ হয়েছে। এসময় মানব দৃষ্টি ২৪.কম’র সম্পাদক ও প্রকাশক আবুল কালাম জাকারিয়া সহ দৃষ্টি পরিবারের সকলেই অভিনন্দন ও শুভেচ্ছা জানান।      

আব্দুস সামাদ আফিন্দী নাহিদ,    সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার  বেহেলী ইউনিয়নের আছানপুর গ্রামের ২০০০সালে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মোঃ হারিছ উদ্দিন, মাতার নাম মৃত মোছাঃ আবেদা বেগম।  লেখাপড়ার সুবিধার্থে পরিবারসহ নানার বাড়ি মানিগাঁও গ্রামে চলে আসেন। সেখানেই স্থায়ীভাবে বসবাস শুরু করেন।

স্থানীয়    মানিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২০১০সালে পিএসসি,জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় থেকে ২০১৬সালে ব্যবসা বিভাগ থেকে  এসএসসি  পাশ করেন। । তামিম রহমান চৌধুরী সম্পাদনায় তার প্রথম লেখা স্বাধীন বাংলাদেশ কবিতাটি প্রকাশিত হয়-এছাড়াও নিয়মিত বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হচ্ছে তার লেখা।  আব্দুস সামাদ আফিন্দী নাহিদ একজন সচেতন ও সৃজনশীল মানুষ। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি সুনামগঞ্জ জেলার বিভিন্ন ঐতিহ্য নিয়ে নিয়মিত লেখালেখি করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার কবিতা লেখালেখির প্রভাব দেখা যায়। লেখাপড়ার পাশাপাশি তিনি সাংবাদিকতা করেন-দৈনিক মানব দৃষ্টি ২৪.কম,  স্বদেশ নিউজ ও সবুজ বিডি ২৪,আন্দোলন ৭১,বরিশাল ট্রিবিউন , তারুন্যের আলো পত্রিকায়।

এসময় আব্দুস সামাদ আফিন্দী মানব দৃষ্টিকে বলেন, লেখা পড়া করে  সুশিক্ষিত হয়ে দেশ ও সমাজের সেবা,করতে চাই। সেজন্য সবার কাছে দোয়া চাই। সবাই আমার জন্য দোয়া করবেন।  সবার ভালবাসা নিয়ে আগামী স্বপ্ন পূরনে এগিয়ে যেতে চাই।

Topics:

সবার দোয়ায় এগিয়ে যেতে চাই,স্বপ্ন পূরণে -আব্দুস সামাদ আফিন্দী

Login to comment login

Latest Jobs