Posted By

আসুন জীবনের সবচেয়ে বড় ভুলটি থেকে বেরিয়ে আসি।বেরিয়ে আসি আলোর জীবনে।

Education 39

মানুষ মাত্রই ভুল করে।যেখানে হযরত আদম (আঃ) ইবলিশ শয়তানের প্ররোচনায় ভুল করেছিলেন, সেখানে আমরা তো খুবই নগণ্য ।মানুষ ভুল করে এবং সে ভুলের ক্ষমা আল্লাহর কাছে চাইলে আল্লাহ তাকে ক্ষমা করে দেন।

জীবনটাকে সুন্দরভাবে চালনা করার জন্য,আমরা কিছু ভুল থেকে নিজেদেরকে শুধরে নিতে পারি।

যা আমাদের ইহকাল ও পরকালের জীবনকে করে তুলবে মধুময়।

যারা নতুন মোবাইল ব্যবহার করছেন তাদেরকে বলবো, যদি জীবনটা সুন্দর করতে চান, তাহলে বিভিন্ন ধরনের পর্নোগ্রাফি ভিডিও দেখা থেকে বিরত থাকুন।কেননা তা আপনার ইহকাল ও পরকালের জীবনে এনে দিবে অশান্তির ছায়া।পর্নোগ্রাফি ভিডিও আপনার জীবন টাকে করে দিবে অন্ধকার।শারীরিক ও মানসিকভাবে আপনি বিকলাঙ্গ হয়ে পড়বেন।এই পর্নো ভিডিও আপনাকে হস্তমৈথুন, ধর্ষণের মত ভয়াবহ অপরাধে উদ্বুদ্ধ করে।জিজ্ঞাসা করতে পারেন কিভাবে?হস্তমৈথুন ধর্ষণ অবশ্যই পর্ন ভিডিও দেখার সাথে জড়িত।এই পর্নো ভিডিও আমাদের মন-মানসিকতা কে বিনষ্ট করে।কারো দিকে তাকালেই দৃষ্টি সবসময় খারাপ দিকের প্রতি ইঙ্গিত করে।বলতে সংকোচ লাগছে! হোক সে নিকটাত্মীয় কেউ,হোক সে রক্তের সম্পর্কের কেউ।এই পর্ণো-ভিডিও আমাদের খারাপ হওয়ার প্রবণতাকে ধীরে ধীরে বৃদ্ধি করে তোলে।আমরা মানুষ থেকে পশুতে পরিণত হয়।কিছুদিন আগে পত্রিকাতে একটি সংবাদ পড়েছিলাম,যেখানে একটি ছেলে এই পর্নো ভিডিও দেখা থেকে বের হতে না পেরে আত্মহত্যা করেছিল।সে এটি থেকে বের হওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করেছে, অবশেষে ব্যর্থ হয়েছে।মৃত্যুর আগে এই নীল  দুনিয়ায় যুক্ত সবার জন্য রেখে গেছে তার শেষ চিঠি। সে চিঠি যেন আমাদের নেটদুনিয়া সবাইকে বলছে ,''ভাই,বেরিয়ে আয়! বেরিয়ে আয় এ নেশাসক্ত জীবন থেকে।এ থেকে প্রতীয়মান যে,এই পর্ণোভিডিও মানব মনে কত বড় মহামারী আকার ধারণ করতে পারে।তাই বলবো, যারা এর সাথে যুক্ত আছেন তারা এ থেকে বের হয়ে আসেন।জারা কিশোর, যারা এ সম্বন্ধে কিছু জানেন না তারা জানার চেষ্টা করবেন না।এটি আমাদের ভালো কিছু দেয় না। এটি আমাদের অন্ধকারের পথে নিমজ্জিত করে।এই পর্নোগ্রাফি আবার আমাদের মন-মানসিকতা ধ্বংস করে,হস্তমৈথুনে উদ্বুদ্ধ করে।আমরা যারা হস্তমৈথুন করি তারা অনেকেই জানি না যে এটা ধর্মীয় ভাবে ও হারাম।হস্তমৈথুনের কারণে বিনষ্ট হওয়া প্রতিটা সন্তানের হিসাব আল্লাহ পরকালে নিবেন।আমাদের হাতের মধ্য দিয়ে সে সন্তানগুলো জন্ম দেয়া হবে।এটি যে কত বড় আজাব এর সাথে হবে ,একবার কল্পনা করে দেখুন। হস্তমৈথুন সম্পর্কে আমার নিজস্ব মতামত,পৃথিবীতে যত প্রকার নেশা আছে সব চেয়ে ভয়াবহ হচ্ছে হস্তমৈথুন।যা থেকে বের হওয়া খুবই কঠিন। হস্তমৈথুন শারীরিক ভাবে আমাদেরকে পঙ্গু করে দেয়।বিবাহ পরবর্তী জীবনে অশান্তির মূল কারণ এটি।এটি আমাদেরকে মানুষ থেকে জানোয়ারে পরিণত করে।যার সর্বশেষ ভয়াবহ রূপ হচ্ছে ধর্ষণ।

বলতে পারেন কিভাবে বের হব এ জগৎ থেকে? আমি বলবো পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন।জামাত এ যোগ দিন। মন-মানসিকতা যখন খারাপ হবে তখন ভালো বন্ধুদের সাথে মিশুন।ভুলেও খারাপ বন্ধুদের সাথে মিশবেন না। তাদের সাথে এ ব্যাপারে কথা বলে আপনি আরো খারাপ হবেন।

তাই আসুন ভাই, আমরা এই পথ থেকে বেরিয়ে আসি, বেরিয়ে আসি আলোর পথে, আলোর জীবনে।

Topics: ইসলাম হস্তমৈথুন ধর্ষণ সামাজিক অপরাধ উপদেশ

আসুন জীবনের সবচেয়ে বড় ভুলটি থেকে বেরিয়ে আসি।বেরিয়ে আসি আলোর জীবনে।

Login to comment login

Latest Jobs