Posted By

মুখের সকল দাগ, ব্রণ গর্ত, মেসতা দূর করে সৌন্দর্য্য বৃদ্ধি করে বিউটি পিলিং

Health 105

বর্তমান সময়ে আমরা যারা স্বাস্থ্য সচেতন বা সৌন্দর্য্য সচেতন তাদের জন্যে রয়েছে বিউটি পিলিং। আর এই বিউটি ফিলিং এর মাধ্যমে আমরা প্রত্যেকেই আমাদের যে অরিজিনাল বয়স টা থেকে কমপক্ষে ৫ থেকে ১০ বছর কমিয়ে আনতে পারি। তার আগে জানা দরকার।

কি কি কারণে আমাদের ত্বকের সৌন্দর্য্য হানি হয় :Natural Process - যা আমাদের বয়স বাড়ার সাথে সাথে আমাদের ফেইস এর মধ্যে ছাপ পরে তাকে আমরা বয়সের বলি রেখা বা wrinkle বলি। wrinkle বা বলি রেখা যখন আমাদের মধ্যে হয় স্বাভাবিক ভাবে আমাদের কে দেখতে অতটা ভালো লাগে না। সে ক্ষেত্রে এই বলি রেখা দূর করার জন্য চিকিৎসা ব্যবস্তা আছে। ঠিক একই ভাবে মুখে যদি ব্রণ উঠে, গর্ত হয়ে যায়, বিভিন্ন দাগ পড়ে,মেসতা হয় আমাদের ত্বকের সৌন্দর্য্য হানি হয় ,বয়সকো ও লাগে তখন | এই প্রত্যেক টা জিনিসকে যদি আমরা সুন্দর ভাবে চিকিৎসার মাধ্যমে দূর করতে চাই তাহলে একটি জিনিস ই আমাদেরকে করতে হবে তা হলো কসমেটিক ট্রিটমেন্ট। এই কসমেটিক ট্রিটমেন্টটা হলো কসমেটিক Dermatology এর অন্তরগত। বিউটি ফিলিং হলো এই কসমেটিক ট্রিটমেন্টের একটি পার্ট । বিউটি পিলিং কসমেটিক ট্রিটমেন্টের অত্যান্ত গুরুত্বপূর্ণ এবং খুবই কাৰ্যকরি একটি চিকিৎসা ব্যাবস্তা। এই বিউটি পিলিংএর মাধ্যমে আমরা আমাদের এই সমস্যা গুলো সহজেই দূর করতে পারি।

বিউটি পিলিং জিনিসটা কি এবং কেন ?সাধারণত এই চিকিৎসা আমরা প্রতি মাসেই একবার করে করে থাকি। এই চিকিৎসা টি যদি ২ থেকে ৩ বার (session) অন্তত নেওয়া হয় তাহলে এই সমস্যা গুলো থেকে আমরা মুক্তি পেতে পারি। প্রতিবার এই চিকিৎসা নিতে ৪০ মিনিট থেকে ১ ঘন্টা সময় লাগে। আর এই বিউটি পিলিং এর মাধ্যমে আমরা প্রত্যেকেই আমাদের যে অরিজিনাল বয়স আছে তা থেকে কমপক্ষে ৫ থেকে ১০ বছর কমিয়ে আনতে পারি। একটি গুরুত্বপূর্ণ বিষয় দেখে থাকবেন যে আপনার আশে পাশের অনেক লোক আছেন যারা বছর এর পর বছর তারা একই রকম আছেন । সেলেব্রেটি যারা আছেন, তারা বিভিন্ন নাটক বা film এ কাজ করেন , তাদের পুরা সম্পদ কিন্তু ফেইস। তাদের অলমোস্ট সবাই কিন্তু এই কসমেটিক প্রসিডিউর করে থাকেন। এই বিউটি পিলিং এর মাধ্যমে বয়স কমানো যায়, মুখের সকল দাগ, ব্রণ গর্ত, মেসতা দূর করে সৌন্দর্য্য বৃদ্ধি করা যায়| তাই আর দেরি না করে আজই আসুন।

যোগাযোগ করুন

ডাঃ মোঃ মাহাবুবুর রহমান শাহিন

কসমেটিক, ডার্মাটোলজিক ও হেয়ার ট্রান্সপ্লান্ট সার্জন

অরোরা স্কিন এন্ড এস্থেটিক্স, ইউনিয়ন হাইট (লেভেল-৪), স্কয়ার হাসপাতালের পাশে, পশ্চিম পান্থপথ, ঢাকা-১২০৫

ফোন: ০১৭১৭৪৪৫২৫৫

Topics:

মুখের সকল দাগ, ব্রণ গর্ত, মেসতা দূর করে সৌন্দর্য্য বৃদ্ধি করে বিউটি পিলিং

Login to comment login

Latest Jobs