Posted By

সংগ্রামের প্রকৃত অর্থ কী?

Education 38

 এটি নির্ভর করে কিভাবে গভীর বিষয়টিকে দেখানো যায়।  অজানা কিছু কঠিন কিন্তু এটি কাজ না করা পর্যন্ত, কঠিন থাকা ।  এই বুঝতে সহজ হয়।

এখন সংগ্রামের লক্ষ্য অর্জনে আগ্রহী ব্যক্তিদের জন্য বিভিন্ন মাত্রা থাকতে পারে ..

1. প্রথম এক বসা অনুমান এবং এমনকি শুরু করতে খুব কঠিন খুঁজে বের করে।  তার সংগ্রাম বেশ অপূর্ণ প্রকৃতির, কিন্তু অজানা অঞ্চলে হাঁটতে ভয়, নিকৃষ্ট জটিল, নিচু এবং সাহসী প্রকৃতির কয়েকটি কারণে।  এটা বর্তমান আরাম অঞ্চল থেকে স্থানান্তরিত করার অনুমতি না অহং হতে পারে এবং তাই ......

2. দ্বিতীয় ব্যক্তি যথেষ্ট পরিমাণে হোমওয়ার্ক না করে যথেষ্ট পরিমাণে গৃহকর্মের মধ্যে পড়ে যায় তবে প্রাথমিকভাবে তিনি পরাভূত হওয়ার চেষ্টা করেন, কয়েকটি সমস্যা সংশোধন করা হয় তবে আরো তৈরি হয় এবং অবশেষে শক্তি ও ফোকাস হারায়।  ব্যর্থতা স্বীকার করে কারণ লক্ষ্যটি যথাযথভাবে প্রদর্শিত হয় না এবং যদি এটিতে রূপান্তরিত করার ক্ষমতা থাকে তবে এটি কখনই পরিচিত হয় না।

3. তৃতীয়টি চ্যালেঞ্জ হিসাবে এটি নেয়, হোম লুপটি অনেকগুলি লুপে রাখে।  তিনি অনেক অন্যান্য সহযোগী এবং যথাযথ সম্মান সঙ্গে তার ভিউ ভাগ করে।  সমস্যা অনিচ্ছুক হচ্ছে এবং প্রতিটি সমস্যা মোকাবেলার পরিকল্পনা প্রস্তুত করা হয়।  এটি শক্তি স্তর তিনি কাজ করে এবং তারপর সমস্যা সমস্যা হিসাবে প্রদর্শিত হয় না কিন্তু প্রতিটি ধাপে তিনি শিখতে ছাড়াও বিষয় বুদ্ধিমান তৈরীর।  সহকর্মী ও বন্ধুদের সাথে তাঁর নম্রতা বিভিন্ন সময় এবং সরানোর সময় সহজে সমাধান খুঁজে বের করতে বিভিন্ন উপায়ে সাহায্য করে, এমনকি সময় ও চলমান থাকে।

তৃতীয় ব্যক্তির সংগ্রাম তাকে নতুন প্ল্যাটফর্মে পৌঁছে দেয় যা আরও জ্ঞান এবং দক্ষতার সাথে এগিয়ে যাওয়ার জন্য ব্যবহার করা যেতে পারে, অন্যজন দুইটি লক্ষ্য গন্তব্য (শেষ) হিসাবে লক্ষ্যটি দেখছিল এবং বিদ্যমান সান্ত্বনা জোন থেকে বেরিয়ে আসতে চায় না যে কোন সময়  একই থাকবে না এবং একদিন নিজেদের পিছনে পিছিয়ে পড়বে।

Topics:

সংগ্রামের প্রকৃত অর্থ কী?

Login to comment login