Posted By

আপনি কি লিখতে পারেন? ঘরে বসেই আয় করুন ক্লোজউই এ লিখে!

Career 52747

ঘরে বসে অনলাইনে লেখালেখি করে আয় করতে চান? এবার অনলাইন আয়ের এমন সুযোগ নিয়ে এসেছে দেশীয় প্রফেশনাল নেটওয়ার্কিং প্লাটফর্ম CloseWe। লেখালেখি যাদের নেশা কিংবা পেশা। তাঁদের জন্য উপযুক্ত প্লাটফর্ম হতে পারে CloseWe।    

 শখের বসে কিংবা নিজের ভাললাগা থেকে আজকাল আমরা অনেকেই অনলাইনে বিভিন্ন ব্লগে লেখালেখি করে থাকি। আর আপনার এই ভাললাগা -কে বাড়তি মাত্রা দিতে আপনার লেখা প্রতিটি পোস্টের জন্য CloseWe আপনাকে দিবে নির্দিষ্ট পরিমাণ অর্থের সম্মানী। শেষ এখানেই নয়! আপনার লেখা কন্টেন্ট ভিউসের উপর ভিত্তি করে আয় হবে আজীবন! এছাড়াও, যারা লেখালেখিকে বেছে নিয়েছেন পেশা হিসেবে। CloseWe প্লাটফর্ম হতে পারে আপনার আর্টিকেল রাইটিং সার্ভিস সেল করার কার্যকারী প্লাটফর্ম

উল্লেখ্য যে, CloseWe হল দেশীয় প্রফেশনালদের একটি সোশ্যাল নেটওয়ার্কিং প্লাটফর্ম। যেখানে, বিভিন্ন পেশাজীবি মানুষরা তাঁদের সার্ভিস সেল করতে পারেন খুব সহজে কিংবা অন্য প্রফেশনালদের সাথে যোগাযোগ করতে পারেন মুহূর্তেই। CloseWe সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে।    

যেভাবে আয় করবেন CloseWe থেকেঃ  

  • আপনার CloseWe প্রোফাইলে লগিন করে Content হিসেবে পোস্ট করুন আপনার লেখাটি। সম্পাদকীয় প্যানেল কর্তৃক যাচাই করার পর লেখা প্রকাশ হলেই তৎক্ষণাৎ আপনার প্রফাইলে ব্যালেন্স হিসেবে যোগ হবে ৩০ টাকা থেকে ৫০০ টাকা। লেখার মানের উপর ভিত্তি করেই মূলত অর্থের পরিমাণ ঠিক করবে সম্পাদকীয় প্যানেল। এছাড়া পাঠকের ভিউস -এর উপর ভিত্তি করে অর্জিত অর্থও যোগ হবে আপনার একাউন্ট ব্যালেন্সে।
  • উপার্জিত অর্থ মাস শেষে একাউন্ট ট্রান্সফার এর মাধ্যমে প্রদান করা হবে। তবে অর্জিত টাকার পরিমান অন্তত ১০০০ টাকা (এক হাজার) হতে হবে।

 

শর্তাবলীঃ 

  • লেখা সম্পূর্ণ আপনার নিজের হতে হবে।
  • নুন্যতম ৪০০ শব্দের লেখা হতে হবে।
  • কোন প্রকার কপি-পেস্ট লেখা গ্রহনযোগ্য নয়। অন্যথায় তা সম্পাদকীয় প্যানেল কর্তৃক অনুমোদন দেওয়া হবেনা।
  • CloseWe সাইট থেকে আয়ের জন্য লেখা পরবর্তীতে অন্য সাইটে প্রকাশ করা যাবে না।
  • ইংরেজি কন্টেন্ট থেকে অনুবাদ করে লেখা হলে তথ্যসূত্র হিসেবে মূল লেখাটির লিংক উল্লেখ করতে হবে।
  • লেখার ভাষাজ্ঞান দুর্বল কিংবা অতিরিক্ত বানান ভুল হলে লেখাটিকে অযোগ্য বলে বিবেচিত করা হতে পারে।
  • কোন আর্টিফিশিয়াল বা অটোমেটিক কৌশল অবলম্বন করে লেখার ভিউ কাউন্টার বাড়ালে আপনার লেখাগুলো আয়ের প্রোগ্রাম থেকে বাতিল করা হবে।

 

লিখুন একবার, আয় করুন আজীবন!  

আর্টিকেল রাইটিং পেশা সম্পর্কে যাদের ধারণা আছে। তাঁরা জানেন, এই পেশায় প্রতিটি লেখার বিনিময়ে শুধুমাত্র এককালীন একটি পারিশ্রমিক দেয়া হয়। কিন্ত CloseWe আপনাকে দিচ্ছে প্রতিটি লেখার বিনিময়ে আজীবন আয়ের সুযোগ। হ্যাঁ! শুধু এককালীন আয়ের মাঝেই সীমাবদ্ধ থাকছেনা CloseWe-এর কন্টেন্ট মনিটাইজেশন প্রোগ্রাম। অর্থাৎ, প্রতিটি লেখার বিনিময়ে তাৎক্ষনিক একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ আয়ের সুযোগ তো থাকছেই। পাশাপাশি, আপনার উক্ত লেখায় প্রতি ভিউসের জন্য CPM পদ্ধতির ভিত্তিতে অর্জিত অর্থ CloseWe একাউন্ট ব্যালেন্সে যোগ হবে। তবে, লেখা থেকে আজীবন অর্থ আয়ের জন্য আপনাকে নজর দিতে হবে কিছু বিষয়ে। যেহেতু, ভিউসের ভিত্তিতে নির্ধারিত হবে আপনার উপার্জন। তাই লেখার টপিক বাছাইয়ে আপনাকে হতে হবে কৌশলী। উদাহরণস্বরূপ বলা যায়, একটি নিউজ দু-চারদিন পর পাঠকের চাহিদা হারিয়ে ফেলে। কিন্ত টিউটোরিয়াল বিষয়ক লেখার চাহিদা সাধারনত আজীবন থাকে। তাই লাইফটাইম ভিউসের জন্য আপনাকে এভারগ্রিন কন্টেন্ট লিখতে হবে। ফলে, আপনার আয় হবে আজীবন।        

তো আর দেরি কেন? লেখালেখির নেশা কিংবা পেশায় যোগ করুন বাড়তি মাত্রা। লিখুন একবার, আয় করুন আজীবন! একাউন্ট খুলুন এখুনি https://www.closewe.com/register  

Topics: রাইটিং ক্যারিয়ার

আপনি কি লিখতে পারেন?  ঘরে বসেই আয় করুন ক্লোজউই এ লিখে!

Login to comment login

  • Asadullah Al Galib
    27 Apr 2019   07:38 pm
    স্যার আমার "এখনই সময়" শিরনামে একটা লেখায় এখনও "মনিটারাইজেশন" অন হইলো না। একটু দেখবেন প্লীজ
    • nowshin
      18 May 2019   08:07 pm
      asalamualikum,, ami add hote chai,ki vabe hobo bolben plz
  • Md. Tofazzal Hosssain
    28 Apr 2019   12:34 pm
    As salamu Alaikum, How will Closewe give Moniterization ? what will I do to get it , sir/bro?
  • Md. Faisal Kabir
    14 Jun 2019   12:48 pm
    স্যার আমার "amar লেখায় এখনও "মনিটারাইজেশন" অন হইলো না। একটু দেখবেন প্লীজ
  • aamamun96
    15 Jun 2019   05:34 am
    স্যার, এখানের লেখাগুলো কি অত্র সাইটে প্রবেশ করেই পরতে হবে? নাকি অন্যান্য আর্টিকেল এর মতো বাইরে থেকেও দেখার ব্যাবস্থা আছে??
Latest Jobs