Posted By

গণপিটুনির জন্য কেন আইন প্রণয়ন করা হচ্ছে না? অমিত শাহকে ওয়াইসি

Career 24

ভারতজুড়ে মুসলিমদের গণপিটুনির জেরে বিশ্বের বুকে ভারতের সুনাম ক্রমান্বয়ে কমতে শুরু করেছে। দেশের বুকে চলমান এই ন্যক্কারজনক গণপ্রহার নিয়ে ফের উদ্বিগ্নতা প্রকাশ করেছেন সাংসদ আসাদউদ্দিন ওয়াইসী।

এদিন বিহারে সারান জেলায় গরুচোর সন্দেহে একজন মুসলিম ও দুইজন দলিতকে পিটিয়ে মারার পর পার্লামেন্টে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে মব লিঞ্চিংয়ের বিরোধী কঠোর ব্যবস্থা ও আইন প্রনয়নের কথা বলেন অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিন ব্যারিস্টার আসাদউদ্দিন ওয়াইসি।

10 Minute Madrasah

তিনি লোকসভায় বলেন ‘ আমি স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে জানতে চাই, কেন গণপিটুনিতে মৃত্যুর প্রতিবন্ধকতা করা হচ্ছে না? গত বছর সুপ্রিম কোর্ট সরকারকে জনসাধারণের উপর এই বিষয়ের উপর আইন প্রণয়ন করার নির্দেশ দিয়েছিল।

যদি আপনি সুপ্রিম কোর্টের এর আদেশে অন্যান্য আইন প্রনয়ণ করে থাকেন তবে মব লিঞ্চিংয়ের বিষয়টি কেন করা হয় না ?তিনি ট্যুইট করে বলেন, যারা গণপ্রহারের শিকার তাঁরাও মানুষ। কারও বাবা, সন্তান, স্বামী। বাবা-মায়েরা তার সন্তানের চিতা দেখতে পারেন?

নাস্তিকদের প্রশ্নোত্তর : বান্দাকে খারাপ কাজ করা থেকে আল্লাহ তাআলা বাঁধা প্রদান করেন না কেন?

 

তার কথায়, এক বছর হল সুপ্রিম কোর্ট রায় দিয়েছে, তাসত্ত্বেও প্রধানমন্ত্রীর দফতর আইন প্রণয়ন করতে ভয় পাচ্ছে কেন? গণপ্রহার ঠেকাতে আগের লোকসভায় খসড়া বিলের প্রস্তাব করেছিলেন বলে জানান ব্যারিস্টার ওয়াইসী।

 

কেমন নারীকে বিবাহ করা উচিত ও উচিত না ?

Topics: অমিত শাহ ওয়াইসি INDIA বিজেপি

গণপিটুনির জন্য কেন আইন প্রণয়ন করা হচ্ছে না? অমিত শাহকে ওয়াইসি

Login to comment login

Latest Jobs