Posted By

আপনার ক্যারিয়ারে সমৃদ্ধি আসুক CloseWe এর সাথে

Career 8658

অনলাইনে যেকোন সার্ভিস কেনা-বেচা করার সুবিধা নিয়ে আসলো দেশীয় প্রফেশনাল নেটওয়ার্কিং প্লাটফর্ম CloseWe। আপনার শহরের ফটোগ্রাফার, ডিজাইনার, ডেভেলপার, ডাক্তার থেকে শুরু করে প্রয়োজনীয় যেকোন প্রফেশনাল সার্ভিস প্রভাইডারকে মুহূর্তেই খুঁজে পাওয়া এখন আরও সহজ। অন্যদিকে, আপনি যদি হয়ে থাকেন কোন সার্ভিস প্রভাইডার। তবে CloseWe হতে পারে আপনার সার্ভিস সেল বাড়ানোর অনন্য কার্যকারী মাধ্যম।

এছাড়াও ওয়েব পোর্টালটিতে থাকছে প্রত্যেক প্রফেশনালের জন্য একটি পোর্টফলিও ওয়েবপেজ। যেখানে সার্ভিস সংক্রান্ত তথ্যের সাথে উল্লেখ থাকবে প্রভাইডারের কাজের অভিজ্ঞতা-দক্ষতা, একাডেমিক যোগ্যতা, যোগাযোগের ঠিকানাসহ অন্যান্য বিস্তারিত তথ্য। ওয়েব পোর্টালটির ব্লগে থাকছে লেখালেখিরও সুবিধা।

CloseWe ব্যবহারকারীদের পারস্পারিক যোগাযোগ ব্যবস্থার জন্য রয়েছে মেসেজিং সিস্টেম। এছাড়া একই সেক্টরের প্রফেশনালদের মাঝে নেটওয়ার্কিং বাড়াতে আছে একে অপরের ভার্চুয়াল বন্ধু হওয়ার সুবিধা।

শুধু সার্ভিস কেনা বেচাতেই সীমাবদ্ধ থাকছেনা বাংলাদেশী প্রফেশনালদের এই সোশ্যাল নেটওয়ার্কিং সাইট! আপনার CloseWe প্রফাইলে দেয়া দক্ষতা ও যোগ্যতার ভিত্তিতে পাবেন বিভিন্ন কোম্পানীর সামঞ্জস্য চাকুরীর নোটিফিকেশনও! ফলে চাকুরীকে নয়, চাকুরীই খুঁজে নিবে আপনাকে!

আর এসব করতে পারবেন একদম বিনামূল্যে! তাই, আর দেরী কেন? এখনই খুলে ফেলুন একটি CloseWe প্রোফাইল। আর যুক্ত হোন বাংলাদেশের প্রথম প্রফেশনাল নেটওয়ার্কিং সাইটে। ক্যারিয়ারে সমৃদ্ধি আসুক CloseWe -এর সাথে...

Topics:

আপনার ক্যারিয়ারে সমৃদ্ধি আসুক CloseWe এর সাথে

Login to comment login

Latest Jobs