closewe.com এ প্রশ্ন-উত্তর দিয়ে আপনি যেভাবে লাভবান হতে পারেন?

36211 Views
Asked By
 

1 Answer

Answered by  Founder at CloseWe Founder at Youtubetofb.com Founder at Bissoy Answers

কোন প্রশ্নের উত্তর জানতে চাইলে প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারেন। 

 

এমন অনেক প্রশ্নের উত্তর অনেকেই জানে না হয়তো তা আপনি জানেন। এ রকম প্রশ্নের উত্তরের জন্য প্রশ্নকর্তা বা তার পক্ষে কেউ উত্তরের জন্য আপনাকে কফি, আইসক্রিম বা বার্গার অফার করতে পারে।  এই প্রশ্নগুলোর উত্তর দিয়ে আপনি কফি, আইসক্রিম বা বার্গার এর সমপরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন।  

ক্লোজউই প্রোফাইল এর সার্ভিস অপশন এ আপনি কন্টেন্ট রাইটিং সার্ভিস অন করে রাখতে পারেন। এতে কোন প্রতিষ্ঠান কন্টেন্ট লিখে নিতে চাইলে আপনার সাথে যোগাযোগ করবে। আপনি আয় করতে পারবেন। 

শুধু কন্টেন্ট নয় আপনি যে যে বিষয়ে অভিজ্ঞ সেই সেই সার্ভিস এড করতে পারেন এবং কত টাকায় সার্ভিস প্রদান করবেন তাও জানাতে পারেন। আপনার প্রশ্ন উত্তর দেখে মানুষ বুঝতে পারবে আপনি আসলেই অভিজ্ঞ কিনা এবং আপনাকে সার্ভিস এর জন্য হায়ার করবে। 

বর্তমানে বহুজাতিক কোম্পানিগুলো চাকুরী দেয়ার পূর্বে সোস্যাল কন্ট্রিবিউশন দেখে। তাই আপনার জ্ঞান অনুযায়ী উত্তর দিয়ে অন্যের উপকার করে তাদের মন জয় করতে পারেন। 

ক্লোজউই এ আপনার প্রোফাইলে আপনার নিজের সম্বন্ধে তথ্য যেমন আপনি যেখানে লেখাপড়া করেছেন, যে যে বিষয়ে আপনার জ্ঞান আছে, আপনার অভিজ্ঞতা ইত্যাদি দিয়ে রাখতে পারেন। এবং আপনার যে যে বিষয়ে জ্ঞান আছে সে বিষয়ের প্রশ্ন-উত্তর দিয়ে ও কন্টেন্ট লিখে চাকুরীদাতাকে আকৃষ্ট করতে পারবেন।  

জ্ঞানী মানুষের সাথে যোগাযোগ স্থাপন করতে ক্লোজউই এ জ্ঞানীদের ফলো করতে পারেন ও তাদের সাথে বার্তা আদান প্রদান করতে পারবেন।  
  
সর্বোপরি জ্ঞানীদের সাথে থাকলে আপনার জ্ঞান বৃদ্ধি পাবে। 

35542 Views

You're not logged-in.

Login  — or —  Create Account
Related questions
Browse unanswered questions with similar topics:
    Loading...
Popular Tags

ক্লোজউই বাংলাদেশে তৈরি